শ্রেণিকক্ষে নেচে বরখাস্ত হলেন ৫ শিক্ষিকা (ভিডিও)

শ্রেণিকক্ষে নাচার কারণে পাঁচ শিক্ষিকাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। ‘অগ্রহণযোগ্য আচরণের’ অভিযোগ এনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওই পাঁচ শিক্ষিকাকে বরখাস্ত করা হয় বলে গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

ভারতের উত্তর প্রদেশের আগ্রায় এই ঘটনা ঘটেছে। পাঁচ শিক্ষিকার নাচের ভিডিও নেটমাধ্যমে দ্রুত গতিতে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, শিক্ষার্থীবিহীন ফাঁকা শ্রেণিকক্ষে সিনেমার একটি জনপ্রিয় গানে শিক্ষিকারা নাচছেন। বৃহস্পতিবার ওই ভিডিও ভাইরাল হয়।

এরপর আগ্রার প্রাথমিক শিক্ষা বিভাগ এ ঘটনার তদন্ত শুরু করে। তদন্তে বিষয়টি সত্যতা পাওয়া গেলে শনিবার তাদের বরখাস্ত করা হয়। একইসঙ্গে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষককেও সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে প্রাথমিক শিক্ষা বিভাগ জানিয়েছে।

প্রাথমিক শিক্ষা বিভাগের এক কর্মকর্তা জানান, ওই ঘটনার পর অভিযুক্ত শিক্ষিকাদের কারণ দর্শাতে বলা হয়। চারজন শিক্ষক এর জবাব দেন। তবে একজন শিক্ষিকার কাছ থেকে কোনো ব্যাখ্যা পাওয়া যায়নি।

তবে অভিযুক্ত শিক্ষিকারা সন্তোষজনক ব্যাখ্যা দিতে না পারায় তাদের সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে ওই কর্মকর্তা জানিয়েছেন।

ওই কর্মকর্তা আরও বলেন, ওই শিক্ষিকাদের এই কর্মকাণ্ডে প্রাথমিক শিক্ষা বিভাগের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। তাদের এই আচরণ অগ্রহণযোগ্য। স্কুল চলাকালে শ্রেণিকক্ষে তাদের এই আচরণ করা উচিত হয়নি।

About admin

Check Also

পা দিয়েই সুরাইয়া লিখলেন ভর্তি যুদ্ধের গল্পটা

অটুট লক্ষ্য আর স্বপ্ন জয়ের ইচ্ছা যার আছে, তাঁর জন্য কোনো প্রতিবন্ধকতাই যেন বাধা হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *