পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী নাসরিন

মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মা হয়েছেন চলচ্চিত্র অভিনেত্রী নাসরিন। তিনি একটি ছেলেসন্তানের জন্ম দেন। তাঁর একটি আড়াই বছর বয়সী মেয়ে রয়েছে। মা ও সন্তান দুজনেই এখন সুস্থ আছেন বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন নাসরিনের স্বামী মুস্তাফিজুর রহমান রিয়েল।

রিয়েল বলেন, ‘আজ ডাক্তার দেখাতে হাসপাতালে এসেছিলাম। তখন ডাক্তার বললেন, আজই অপারেশন করতে হবে। দুপুর ২টায় আমাদের ছেলেসন্তান জন্ম নিয়েছে। আমরা দুজনই দারুণ খুশি। আপনারা দোয়া করবেন তারা (নাসরিন ও নবজাতক) দুজনই যেন ভালো থাকে। আমাদের আড়াই বছরের একটি মেয়ে আছে, সে তার ছোট ভাইকে পেয়ে খুবই খুশি।’

২০১২ সালে ভালোবেসে বিয়ে করেন অভিনেত্রী নাসরিন এবং অভিনেতা ও ব্যবসায়ী মুস্তাফিজুর রহমান রিয়েল। চলচ্চিত্রের দর্শক নাসরিন আক্তার নার্গিসকে একজন নৃত্যশিল্পী হিসেবেই বেশি চেনেন। তিনি অভিনয় করেছেন পাঁচ শতাধিক চলচ্চিত্রে। বিশেষ করে চলচ্চিত্রের কৌতুক সম্রাট দিলদার বেঁচে থাকাকালে তাঁর সঙ্গে জুটি গড়ে ওঠে নাসরিনের। বিয়ের পর থেকেই তিনি চলচ্চিত্রে অনিয়মিত, সংসার নিয়ে ব্যস্ত আছেন। তবে অভিনয়ে আবারও নিয়মিত হতে চান তিনি।

১৯৯২ সালে চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের হাত ধরেই চলচ্চিত্রে নাসরিনের অভিষেক। তাঁর প্রথম ছবি ‘লাভ’। নাসরিন অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হচ্ছে ‘অগ্নিপথ’, ‘মরণ কামড়’, ‘ফুলের মতো বউ’, ‘বর্তমান’, ‘কাজের মেয়ে’, ‘বিচার হবে’, ‘শেষ ঠিকানা’, ‘খোদার পরে মা’ প্রভৃতি। তাঁর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি সোহানুর রহমান সোহানের ‘এক মন এক প্রাণ’।

About admin

Check Also

মাদক নেওয়ার কথা স্বীকার করলেন শাহরুখ খানের ছেলে

মুম্বাইয়ের একটি প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে আটক হয়েছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। তাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *