Breaking News

পরীমনির বিরু,দ্ধে মামলা, ৭ দিনের রিমান্ড চায় পুলি,শ

পরীমনি কে নিয়ে নানান গুঞ্জন
বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি ও প্রযো,জক নজরুল ইসলাম রাজকে মাদক মামলায় সাত দিনের রিমা,ন্ডে নিতে আবেদন করবে পুলিশ।

ঢাকার সিএমএম আদালতে এ রিমান্ড শুনানি অনু,ষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেলে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম নি,শ্চিত করেছেন।

তিনি জানান, নায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রা,জের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনে পৃথক দু’টি মামলা হয়েছে। এসব মামলার তদন্তের স্বা,র্থে জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে সাত দিনের রিমান্ডে নেয়ার আবেদন করা হবে।

এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে র‍্যাব সদরদফতর থেকে কালো একটি মাইক্রো,বাসে তাদের বনানী থানায় নেয়া হয়। পরে তাদেরকে বনানী থানায় হস্তান্তর করে র‌্যাব। এরপর বনানী থানায় র‌্যাব বাদী হয়ে মামলা পৃথক দু’টি মামলা দায়ের করে।

সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মে,লনে র‍্যাব জানিয়েছে, পরীমনির বাসায় একটি মিনি বার পাওয়া গেছে, যা আইনসিদ্ধ নয়। ব্য,ক্তিগত বাসায় মিনিবার থাকতে পারে না।

র‍্যাব আরও জানায়, ‘পরীমনি জানিয়েছেন, তিনি মাঝে মাঝে অতিমাত্রায় মাদকাস,ক্ত থাকেন।’ পরীমনি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন।

ব্রি,ফিংয়ে র‍্যাব জানায়, ‘নজরুল ইসলাম রাজ জানিয়েছেন, পরীমনির বাসায় ডিজে পার্টিসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন হতো। এতে তিনিসহ বিভিন্ন লোকজন উপস্থিত থাকতেন।’

About atiyar Rahman

Check Also

ইভ্যালির রাসেল স্ত্রীসহ গ্রেপ্তার

প্রতারণার অভিযোগে এক গ্রাহকের করা মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ‘ইভ্যালির’ সিইও মোহাম্মদ রাসেল এবং প্রতিষ্ঠানটির চেয়ারম্যান, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *